পাকিস্তান টিম ঢাকায় এসে পৌছেছেন

pakistan teamশেয়ারবাাজর ডেস্ক: আজ দুপুর ১২ টায় ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌছেছেন পাকিস্তান ক্রিকেট দল। বাংলাদেশ সফরে তিনটি ওয়ানডে, একটি টি২০ এবং দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলার কথা রয়েছে পাকিস্তানের। ১৭ এপ্রিল মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ওয়ানডে ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশ-পাকিস্তান পূর্ণাঙ্গ সিরিজটি। এরপর ১৯ এবং ২২ এপ্রিল অনুষ্ঠিত হবে ওয়ানডে সিরিজের পরবর্তী দুই ম্যাচ। ২৪ এপ্রিল একমাত্র টি২০ দিয়ে শেষ হবে ঢাকার প্রথম পার্ট। তারপর দু’দল চলে যাবে খুলনায়।

সেখানে ২৮ এপ্রিল থেকে শুরু হবে প্রথম টেস্ট। খুলনা টেস্ট শেষে আবারও ঢাকায় ফিরবে দু’দল এবং ৬ মে থেকে ঢাকার মিরপুরে শুরু হবে দ্বিতীয় টেস্ট। ১০ মে সিরিজ শেষ হওয়ার পর ১১ মে আবারও দেশে ফিরে যাওয়ার কথা রয়েছে পাকিস্তান ক্রিকেট দলের।  দুপুর ১২টায় ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে নামার পর অপেক্ষমান সাংবাদিকদের সঙ্গে কথা না বলেই হোটেলের উদ্দেশ্যে গাড়ীতে উঠে যান আজহার আলির দল। বাংলাদেশ সফরে শুরুতেই এসেছে ১৪ সদস্যের ওয়ানডে দল।

টি২০ অধিনায়ক শহিদ আফ্রিদি একমাত্র টি২০ খেলার জন্য আসবেন আরও পরে। এরপর আবার টেস্ট খেলার জন্য দলের সঙ্গে পরবর্তীতে এসে যোগ দেওয়ার কথা রয়েছে মিসবাহ-উল হক এবং ইউনিস খানদের।

শেয়ারবাজার/রা

আপনার মন্তব্য

Top