আজ: সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২ইং, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে সফর, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

২৫ জানুয়ারী ২০১৮, বৃহস্পতিবার |



kidarkar

বাংলাদেশকে হাতুরার কড়া হুশিয়ারি

শেয়ারবাজার ডেস্ক: ত্রিদেশীয় সিরিজের আজ শেষ ম্যাচে বাংলাদেশকে নাস্তানাবুদ করে জয় ছিনিয়ে নিলো শ্রীলঙ্কা। লাকমাল,থিরাসা আর চামিরার বোলিং তোপে মাত্র ৮২ রানে বাংলাদেশকে উড়িয়ে দেয় শ্রীলঙ্কা। দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে কোনো উইকেট না হারিয়ে ১০ উইকেটের বিশায় জয় তুলে নেয় শ্রীলঙ্কা। পয়েন্ট টেবিল অনুযায়ী আগামী ২৭ জানুয়ারি মিরপুরে ফাইনালে মুখোমুখি হবে এই দুই দল। আর ফাইনালের আগে বাংলাদেশকে এরকমভাবে ধরাশায়ী করাটাকে হাতুরে সিংহের কড়া হুমিয়ারি বলে মনে করছে ক্রিকেট মহল।

চলতি সিরিজে আজ নিয়ে দুইবার মুখোমুখি হয়েছে বাংলাদেশ-শ্রীলঙ্কা। প্রথম ম্যাচে শ্রীলঙ্কাকে বিশাল ব্যবধানে হারালে আজকে শেষ ম্যাচে লজ্জাজনকভাবে হেরেছে বাংলাদেশ। আর এটি আগামী রোববারের ফাইনাল ম্যাচের জন্য নেতিবাচক প্রভাব ফেলতে পারে। এদিকে ত্রিদেশীয় সিরিজের পর আগামী ৩১ জানুয়ারি বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার প্রথম টেষ্ট ম্যাচ সকাল সাড়ে ৯টায় চট্টগ্রামের জহুর আহমেদ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। দ্বিতীয় টেষ্ট ম্যাচ শুরু হবে ৮ ফেব্রয়ারি মিরপুরে। আগামী ১৫ ফেব্রুয়ারি বিকাল ৫টায় মিরপুরে এই দুই দলের প্রথম টি২০ ম্যাচ অনুষ্ঠিত হবে। দ্বিতীয় টি২০ ম্যাচ একই সময়ে ১৮ ফেব্রুয়ারি সিলেটে অনুষ্ঠিত হবে।

শ্রীলঙ্কার বিপক্ষে আজকের ম্যাচে এরকম হার সামনের ম্যাচগুলোতে কি রকম প্রভাব ফেলতে পারে সেটিই এখন দেখার বিষয়।

উল্লেখ্য, আজকে ত্রিদেশীয় সিরিজের শেষ ম্যাচে বাংলাদেশ ৮২ রানে অলআউট হয়ে যায়। বাংলাদেশের পক্ষে মুশফিকুর রহিম সর্বোচ্চ ২৬ রান করেন। শ্রীলঙ্কার পক্ষে লাকমাল তিনটি, চামিরা দুইটি,থিসারা দুইটি এবং সান্দাকান দুইটি উইকেট নেন। মাত্র ৮৩ রানের টার্গেটে নেমে ১১.৫ ওভারেই শেষ করে দেয় শ্রীলঙ্কার ওপেনিং জুটি গুনাতিলাকা এবং থারাঙ্গা। গুনাতিলাকা ৩৫ এবং থারাঙ্গা ৩৯ রানে অপরাজিত থাকেন। ম্যান অব দ্য ম্যাচ: সুরঙ্গা লাকমাল।

 

শেয়ারবাজারনিউজ/ম.সা

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.