কাতারে সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশির মৃত্যু

qatarশেয়ারবাজার ডেস্ক: কাতারের নিউ সানাইয়া এলাকায় সড়ক দুর্ঘটনায় কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার তিনজনের মৃত্যু হয়েছে। চৌদ্দগ্রাম থানার ওসি মো. আবু ফয়সাল জানান, কাতারে নিহত তিন বাংলাদেশির লাশ শিগগিরই দেশে আনা হবে।

নিহতরা হলেন – চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া ইউনিয়নের ঝাটিয়ারখিল গ্রামের আবুল কাশেম চৌধুরীর ছেলে শহিদুল হাসান সৈকত (২৬), নেতড়া গ্রামের আহাম্মদ উল্লার ছেলে মো. শিপন (৩৫) ও সাঙ্গীশ্বর গ্রামের এসহাক ভুঁইয়ার ছেলে ওমর ফারুক ওরফে প্রকাশ মিয়া (৪০)।

নিহত ওমর ফারুকের চাচাত ভাই জাকারিয়া বলেন, শুক্রবার রাত থেকে ফারুকের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। খোঁজ নিয়ে জানা যায়, সৈকত ও শিপনের ফোনও বন্ধ।

“কাতারের বিভিন্ন এলাকায় থাকা চৌদ্দগ্রামের লোকজনের মাধ্যমে তাদের খোঁজা হয়। পরে নিউ সানাইয়া এলাকার হাসপাতালে দুইজনের লাশ মেলে। তারপর আরও একজনের মৃত্যু হয়।

স্বজনদের বরাতে জাকারিয়া জানান, একটি প্রাইভেট কারে করে শুক্রবার রাতে এই তিন বাংলাদেশি ও এক মিশরীয় নাগরিক কাজ শেষে বাসায় ফিরছিলেন।

“নিউ সানাইয়া এলাকায় দুর্ঘটনায় পড়লে গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলে দুই বাংলাদেশি ও মিশরীয় নাগরিক মারা যান। হাসপাতালে ভর্তি করা হয় আহত ফারুককে। রোববার রাতে তিনিও মারা যান।”

কাতারে বাংলাদেশ দূতাবাসের প্রথম শ্রমসচিব রবিউল ইসলাম বলেন, নিহতদের লাশ দেশে পাঠানোর ব্যবস্থা করবেন তারা।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

*

*

Top