দেশে পৌছেছে মেয়র আনিসুল হকের মরদেহ

anisul-haqশেয়ারবাজার ডেস্ক: ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হকের মরদেহ বহনকারী বিমান বিজি ০০২ ফ্লাইটটি সিলেটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেছে।

আজ শনিবার সকাল সাড়ে ১১টার দিকে মেয়রের লাশ বহনকারী যাত্রীবাহী বিমানটি সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায় বলে জানিয়েছেন সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের স্টেশন ম্যানেজার জিল্লুর রহমান।

তিনি জানান, কিছু সময় যাত্রাবিরতির পর দুপুর সোয়া ১টার দিকে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে।

জানা গেছে, বিমানবন্দরে মেয়র আনিসুল হকের ছোটভাই সেনাপ্রধান জেনারেল আবু বেলাল মো. শফিউল হক তার মরদেহ গ্রহণ করবেন। এ সময় উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূরসহ বিশিষ্টজনেরা।

পারিবারিক সূত্রে জানা গেছে, মেয়রের মরদেহের সঙ্গে রয়েছেন তার স্ত্রী রুবানা হক, ছেলে নাভিদুল হক, দুই মেয়ে ওয়ামিক উমায়রা ও তানিশা ফারিয়াম্যান হক।

জানা গেছে, বিমানবন্দর থেকে আনিসুল হকের মরদেহ বনানীর ২৩ নম্বর সড়কে অবস্থিত তার বাসভবনে আনা হবে। সেখান থেকে বিকেলে আর্মি স্টেডিয়ামে আনার পর বাদ আসর জানাজা হবে। এরপর আনিসুল হকের মরদেহ বনানী গোরস্থানে দাফন করা হবে।

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top